সোমবার, ১৬ জুলাই ২০১৮

সোমবার, ২ এপ্রিল ২০১৮

সামিকে না নিতে ডেয়ারডেভিলসের দ্বারস্থ স্ত্রী হাসিন

এবিসিরিপোর্ট ডেস্ক

আইপিএল থেকে মোহাম্মদ সামিকে বাদ দিতে দিল্লি ডেয়ারডেভিলসের দ্বারস্থ হলেন তার স্ত্রী হাসিন জাহান। সংবাদ সংস্থা এএনআইকে জাহানকে বলেন, ‘হেমন্ত স্যরের (দিল্লি ফ্র্যাঞ্চাইজি-র সিইও) সঙ্গে দেখা করে বলেছি, পারিবারিক সমস্যা না মেটা পর্যন্ত আইপিএল থেকে বাদ দিন ওকে (মোহাম্মদ সামি)।’ তবে, সামির বিরুদ্ধে এই মুহূর্তে ঠিক কী পদেক্ষপ গৃহীত হতে চলেছে, তা এখনও সরকারিভাবে স্পষ্ট করেনি দিল্লি ডেয়ারডেভিলস কর্তৃপক্ষ।

এ বছর ৩ কোটি টাকায় ‘রাইট টু ম্যাচের’ নিয়মে মোহাম্মদ সামিকে ধরে রেখেছে দিল্লি ডেয়ারডেভিলস। আগামী ৭ এপ্রিল থেকে আইপিএল। এই মুহূর্তে সামির মতো প্রথম সারির পেসারকে নিয়ে ডেয়ারডেভিলস কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ করবে কী না, তা নিয়ে সংশয় রয়েছে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। কারণ, ইতোমধ্যে সামির বিরুদ্ধে ওঠা ম্যাচ গড়াপেটার অভিযোগ খারিজ করে দিয়েছে বিসিসিআই। এরপরই, গ্রেড-বি তালিকায় সামির সঙ্গে চুক্তি নবায়ন করেছে বোর্ড।

সামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ তুলে বিসিসিআইয়ের দ্বারস্থ হয়েছিলেন হাসিন জাহান। বোর্ডের কার্যনির্বাহী প্রেসিডেন্ট সি কে খান্না বলেন, ‘বিসিসিআই যাতে এই বিষয়ে নজর দেয় সে জন্য আমার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন হাসিন জাহান।’ মোহাম্মদ সামির বিরুদ্ধে অভিযোগ খারিজ করে সি কে খান্না জানান, নিজেদের মধ্যে পারিবারিক সমস্যা মিটিয়ে নেওয়ার পরামর্শই দেওয়া হয়েছে হাসিনকে। আসন্ন আইপিএল এবং ইংল্যান্ড সফরে সামির থেকে ভাল পারফরম্যান্স প্রত্যাশা করছে বোর্ড।

সম্প্রতি মোহাম্মদ সামির বিরুদ্ধে একাধিক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, স্ত্রীর উপর অত্যাচার এমনকি ম্যাচ গড়াপেটার মতো গুরুতর অভিযোগও আনেন তার স্ত্রী হাসিন জাহান। লালবাজারেও শামির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন তিনি। সেই তদন্ত এখনও চলছে।