বুধবার, ২০ জুন ২০১৮

বৃহস্পতিবার, ৮ মার্চ ২০১৮

ট্রাম্পের সঙ্গে যৌনসম্পর্ক গোপন রাখার চুক্তি হয়নি, দাবি পর্ন তারকা স্টর্মির

এবিসিরিপোর্ট ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌনসম্পর্ক গোপন রাখার জন্য কোনো চুক্তিই হয়নি বলে জানিয়েছেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েল। ক্যালিফোর্নিয়ায় স্টেট কোর্টে মঙ্গলবার স্টর্মির আইনজীবী জানিয়েছেন, সেখানে ট্রাম্পের হয়ে সই করেছেন তার ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন।

নতুন মামলায় স্টর্মি আরো জানান, ‘প্রেসিডেন্ট পদে বসার কয়েক বছর আগে থেকেই ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক ছিল।’ মামলায় বলা হয়েছে, ট্রাম্প যখন প্রেসিডেন্ট নির্বাচনের দৌড়ে যোগ দিয়েছেন, সেই সময়ে বহু নারীই তৎকালীন রিপাবলিকান প্রার্থীর সঙ্গে তাদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে অনেক কিছু বলতে শুরু করেছেন। স্টেফানিকে সে সময় মুখ বন্ধ রাখতে বলেন কোহেন। এই সূত্রে আরো দাবি করা হয়েছে, কোনো গোপন চুক্তিতে সই না করা সত্ত্বেও কোহেন এমন ব্যবস্থা করেছিলেন, যাতে ১ লক্ষ ৩০ হাজার ডলার স্টেফানির আইনজীবীর অ্যাকাউন্টে চলে যায়। ওই মামলার নথিতে রয়েছে, কোহেন এর পরেও স্টেফানির মুখ বন্ধ করার চেষ্টা চালিয়ে গেছেন। গত ২৭ ফেব্রুয়ারিতেও এই ঘটনা ঘটেছে।

মামলায় আরো বলা হয়েছে, ‘স্পষ্ট কথায় বলতে গেলে স্টেফানিকে যেভাবেই হোক চুপ করাতে এবং ট্রাম্পের ভাবমূর্তি রক্ষা করতে নিরন্তর চেষ্টা চালিয়ে যাওয়া হয়েছে। মাত্র কয়েক দিন আগেও (২৭ ফেব্রুয়ারি) ট্রাম্পের আইনজীবী কোহেন লস অ্যাঞ্জেলসে স্টেফানির মুখ বন্ধ করার লক্ষ্যে গোপনে অর্থহীন বিচারের প্রক্রিয়া শুরু করেছেন। এ ব্যাপারে স্টেফানিকে কোনো নোটিস পর্যন্ত পাঠানো হয়নি।’ এর আগে, এক মার্কিন পত্রিকা জানুয়ারিতে ফাঁস করে, ভোটের আগে মুখ বন্ধ রাখতে ১ লক্ষ ৩০ হাজার ডলার দেয়া হয়েছিল পর্নস্টার স্টর্মিকে। ট্রাম্পের হয়ে কাজটি সেরেছিলেন তার আইনজীবী কোহেন। এনবিসি নিউজ।